অনলাইন খুচরো প্রবণতা: 2019 এর জন্য 22 টি ইকমার্স পূর্বাভাস

Total Views : 434
Zoom In Zoom Out Read Later Print

আধুনিক প্রযুক্তির অবিশ্বাস্য ব্রেকআউটের ফলে সাম্প্রতিক বছরগুলিতে অনলাইন খুচরা বিক্রি চলছে। মোবাইল ডিভাইস, সামাজিক নেটওয়ার্ক, ইকমার্স প্ল্যাটফর্ম এর বিবর্তন খুচরো বিক্রেতাদের উভয় সুবিধা এবং চ্যালেঞ্জ নিয়ে আসে, যারা পরিবর্তনের সাথে মানিয়ে নিতে এবং প্রতিযোগিতায় লিডগুলি গ্রহণ করতে সাবধানে প্রস্তুতি নিতে হয়। 2019 সালে নতুন অনলাইন খুচরা প্রবণতা সম্পর্কে 22 টি ভবিষ্যদ্বাণী থেকে আসন্ন এই গেমটি কে পরিবর্তন করবে। এই 22 টি ইকমার্স পূর্বাভাস 3 বিভাগে ভাগ করা হয়েছে, তারা নতুন খুচরো প্রবণতাগুলি উদ্ভাবন করবে, অনলাইন খুচরো গ্রাহক আচরণের দ্বারা অভিযোজিত হবে এবং কে এই উন্নয়নে পরিবর্তন করবে।

1 - এআর এবং ভিআর সুবিধা গ্রহণ: 

এআর Augmented রিয়ালিটি এবং ভিআর ভার্চুয়াল রিয়ালিটি হয়। আইআর এবং ভিআর 2018 সালে আইকিইএ, স্যামসাং, বা আমাজন হিসাবে অনেক বিখ্যাত ব্র্যান্ডের সাথে ইতিমধ্যে তাদের সম্ভাব্যতা দেখিয়েছে। এই প্রযুক্তিগুলি গ্রাহকদের কিনতে এবং সিদ্ধান্ত নেওয়ার আগে তাদের ডিভাইসগুলি সহায়তা করে। এআর এবং ভিআর, বিশেষ করে অনলাইন রিটেলগুলির জন্য আসল গ্রাহক অভিজ্ঞতা নিয়ে আসছে, যারা বাড়ির ডিকার, আসবাব, কাপড়, প্রসাধনী ইত্যাদি বিক্রি করছে। অনেক ব্রান্ডের এআর এবং ভিআর বিকাশের জন্য বিনিয়োগ করছে, এখন আমাজন এবং স্যামসাং এই দুই দপ্তর যারা এই অগ্রগতির নেতৃত্ব দিচ্ছেন।


2 - ভয়েস প্রযুক্তি ড্রাইভ সেরা বিক্রয়: আপনি কি কখনও "ভয়েস কমার্স" শব্দটি শুনেছেন, এটি গ্রাহকদের ভয়েস দ্বারা পণ্যগুলি ক্রয় করার সময় ঘটে এমন লেনদেনগুলিকে বোঝায়। ভয়েস প্রযুক্তির বিশাল বিকাশ মানুষকে তাদের ডিভাইসগুলির সাথে কথা বলার মাধ্যমে অনুসন্ধান, নির্বাচন এবং ক্রয় করতে দেয় এবং এটি 2017 সালে আমাজন ইকো এবং গুগল হোমের 41% গ্রাহক দ্বারা ব্যবহৃত হয়। এবং মোট অনুসন্ধানকারীদের 50% ভয়েস অনুসন্ধান ব্যবহার করবে 2020।



See More

Latest Photos